বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

ভোট গণনার সময় নামাজ পড়ছিলেন জায়েদ খান

ভোট গণনার সময় নামাজ পড়ছিলেন জায়েদ খান

স্বদেশ ডেস্ক:

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে রেকর্ড গড়েছেন চিত্রনায়ক জায়েদ খান। তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন তিনি। গতকাল শুক্রবার প্রতিদ্বন্দ্বী প্রার্থী চিত্রনায়িকা নিপুণকে ১৩ ভোটে হারিয়েছেন এই অভিনেতা। আজ শনিবার ভোর সাড়ে ৪টার পর গণনা শেষে এই ফলাফল ঘোষণা করা হয়।

জানা গেছে, ভোট গণনার সময় নামাজ পড়ছিলেন জায়েদ খান। ইতোমধ্যে তার নামাজ পড়ার একটি ভিডিও সামাজিক যোগযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা গেছে, ভোট গণনা চলাকালীন এফডিসিতে শিল্পী সমিতি ভবনের দরজার সামনেই চেয়ারে বসে ফজরের নামাজ আদায় করছিলেন জায়েদ। এ সময় তার গায়ে জড়ানো ছিল সেই চাদর, যা নিয়ে গুরুতর অভিযোগ করেছিলেন নিপুণ।

এই নায়িকার অভিযোগ ছিল, চাদরের তল দিয়ে ভোটারদের টাকা দিয়ে ভোট কেনার চেষ্টা করছিলেন জায়েদ খান। নির্বাচন কমিশনে এ নিয়ে কয়েকবার অভিযোগও করেন নিপুণ।

তবে এমন অভিযোগ অস্বীকার করে জায়েদ খান বলেছিলেন, এটা কোনো ইউপি নির্বাচন নয় যে টাকা দিয়ে ভোট কিনতে হবে।

এদিকে, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে জয় পেয়েছেন বর্ষীয়ান অভিনেতা ইলিয়াস কাঞ্চন। তিনি পেয়েছেন ১৯১ ভোট। আর তার প্রতিদ্বন্দ্বী মিশা সওদাগর পেয়েছেন ১৪৮ ভোট। আর সাধারণ সম্পাদক পদে জয়ী জায়েদ খান পেয়েছেন ১৭৬ ভোট। তার প্রতিদ্বন্দ্বী নায়িকা নিপুণ আক্তার পেয়েছেন ১৬৩ ভোট।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877